fbpx

ডাক বিভাগের ডিজিটাল লেনদেন

ট্রেড লেটার নং: ০৮২১/উদ্যোক্তা/০০১
২ আগস্ট, ২০২১


 

প্রতি হাজারে ১০% অতরিক্তি কমিশন

 

সম্মানিত উদ্যোক্তা বন্ধু,

বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর পক্ষ থেকে আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা। প্রথমেই, করোনার এই কঠিন সময় ও  চলমান কঠোর লকডাউন এর মধ্যেও ‘নগদ’ এর জরুরী সেবা গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার প্রচেষ্টাকে সাধুবাদ জানাচ্ছি এবং ‘নগদ’ এর পক্ষ থেকে কৃতজ্ঞতা  প্রকাশ করছি।

আপনার ব্যবসার উত্তরোত্তর বৃদ্ধির লক্ষ্যে, ‘নগদ’ সর্বদাই কাজ করে যাচ্ছে এবং সময়োপযোগী পরিবর্তনের মাধ্যমে আপনার ব্যবসার অগ্রগতি নিশ্চিত করে আসছে।  তারই ধারাবাহিকতায় আপনার দৈনন্দিন লেনদেনের উপর কিছু আকর্ষণীয় পরিবর্তন আনা হয়েছে যা ২রা আগস্ট ২০২১  থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত  কার্যকর থাকবে।

এখন থেকে ‘নগদ’ উদ্যোক্তা ক্যাশ-ইন ও ক্যাশ-আউট লেনদেনের উপর অতিরিক্ত ১০% কমিশন আয় করতে পারবেন।

ক্যাশ-ইন লেনদেন এ, প্রতি হাজারে, ৪.১০ টাকা (App) ও ৩.৯০ টাকা (USSD) রেগুলার কমিশন এবং ক্যাশ-আউট লেনদেন এ, প্রতি হাজারে ৪.১০ টাকা  রেগুলার কমিশন এর সাথে অতিরিক্ত ১০% কমিশন পরবর্তী কার্যদিবসের** মধ্যে স্ব স্ব উদ্যোক্তা ওয়ালেট এ পৌছে যাবে।

আপনার সুবিদার্থে প্রতি হাজারে সর্বমোট প্রাপ্তি, নিম্নের টেবিল এ উল্লেখ করা হলো:

  •  একজন উদ্যোক্তা একটি লেনদেন সঠিকভাবে সম্পন্ন করার পর দুই ভাগে কমিশন প্রাপ্ত হবেন। ১ম ভাগের কমিশন পাবেন রেগুলার লেনদেনের কমিশন হিসাবে এবং ২য় ভাগের অতিরিক্ত ১০% কমিশন, পরবর্তী কার্যদিবসের মধ্যে স্ব স্ব উদ্যোক্তা ওয়ালেট এ প্রদান করা হবে।
    ** প্রতি বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার এর লেনদেন এর অতিরিক্ত কমিশন একত্রে রবিবার এ প্রদান করা হবে।
  •  আপনার প্রতি ১ লাখ টাকা ক্যাশ-ইন / ক্যাশ-আউট এ আপনার সর্বোচ্চ অতিরিক্ত লাভ হবে ৪১ টাকা |

 

আশা করি, উপরোক্ত পরিবর্তিত কমিশন আপনার ব্যবসায়িক সাফল্যে অবদান রাখতে পারবে।

দেশি নগদে বেশি লাভ উপভোগ করুন আর ‘নগদ’ এর সাথেই থাকুন। ধন্যবাদ।

 

Md Shihab Chowdhury

————————————————–

মো: সিহাব উদ্দিন চৌধুরী
চিফ সেলস অফিসার

 

* শর্ত প্রযোজ্য
* ‘নগদ’ উপরের উল্লেখিত অফার সমুহ কোন প্রকার পূর্ব নোটিশ ব্যাতিরিকে যেকোন সময়, যেকোন ক্ষেত্রে পরিবর্তন, পরিবর্ধন, সংযোজন, বিয়োজন ও বাতিল করার অধিকার সংরক্ষন করে।
* ‘নগদ’ কর্তৃপক্ষের বিবেচনায় কোন উদ্যোক্তা অনৈতিকভাবে বাড়তি আয়ের চেষ্টা করলে তিনি অযোগ্য বলে বিবেচিত হবেন এবং এর ফলে উদ্যোক্তা একাউন্টটি বাতিল হতে পারে।
* নিয়ম মেনে লেনদেন করুন এবং লেনদেন বইয়ে প্রতিটি লেনদেন লিপিবদ্ধ করুন। ৫,০০০ টাকা বা তার বেশী লেনদেনের ক্ষেত্রে জাতীয় পরিচয় পত্র দেখাতে বলুন এবং জাতীয় পরিচয় পত্রের নাম্বার লিপিবদ্ধ করুন।